1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রণদীপ হুদার ছবিকে ঘিরে তোলপাড়!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ২৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :বলিউড অভিনেতা রণদীপ হুদাকে নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পোস্ট করা একটি ছবিকে ঘিরে এই আলোড়ন।

ওই ছবিতে দেখা যায়, রণদীপ হুদার কঙ্কালসার চেহারা। শরীরে যেন শুধুই হাড়। মাথার সামনে টাক। এমন অবস্থা দেখে প্রশ্ন জাগতেই পারে। তার উত্তর অবশ্য ক্যাপশনেই দিয়েছেন রণদীপ। তার এই চেহারা ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবির জন্য। ছবির নাম হ্যাশট্যাগে রেখে অভিনেতা লিখেছেন ‘কালাপানি’।

হিন্দু জাতীয়তাবাদী আদর্শের প্রবক্তা ছিলেন বিনায়ক দামোদর সাভারকর। তার চরিত্রেই ‘স্বতন্ত্র বীর সাভারকর’ ছবিতে অভিনয় করছেন রণদীপ। অভিনয়ের পাশাপাশি এ ছবির পরিচালনাও করেছেন তিনি। উৎকর্ষ নৈথানির সঙ্গে মিলে যৌথভাবে লিখেছেন চিত্রনাট্য। আবার সিনেমার প্রযোজনাতেও অংশীদার রণদীপ।

এর আগে ‘সরবজিৎ’ সিনেমার জন্য এভাবে রণদীপ নিজের চেহারা ভেঙেছিলেন। এবার নাকি তিনি এমন কাজ করেছেন বীর সাভারকরের কালাপানির দৃশ্য ক্যামেরার সামনে ফুটিয়ে তুলতে। বোঝাই যাচ্ছে চূড়ান্ত ডায়েট মেনে নিজের শরীরকে এমন পর্যায়ে নিয়ে এসেছেন।

আগামী ২২ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে ‘স্বতন্ত্র বীর সাভারকর’। রণদীপ ছাড়াও এ ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অঙ্কিতা লোখণ্ডে, অমিত সিয়াল, রাকেশ চতুর্বেদী, লোকেশ মিত্তল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..